জেলা সংবাদফিচার সংবাদ

উৎসবমুখর পরিবেশে পাবনায় অনুষ্ঠিত হলো রুচি নিবেদিত‘নৌকা বাইচ প্রতিযোগিতা ২০২১’-এর চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

এস এম আলম, ২৫ সেপ্টেম্বর; পাবনায় অনুষ্ঠিত হলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যেআয়োজিত ‘নৌকা বাইচ প্রতিযোগিতা ২০২১’-এর চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।প্রতিবারের ন্যায় এবারও স্কয়ার-এর ব্র্যান্ড ‘রুচি’-র নিবেদনে উৎসবমুখর পরিবেশে সুশৃঙ্খল আয়োজনের মধ্য দিয়ে শনিবার বিকালে আটঘরিয়া গৌড়রী গ্রামের চিকনাই নদীতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস,। উদ্বোধক হিসেবে ছিলেন স্কয়ার গ্রুপের পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু। পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন সম্মানিত অতিথি হিসেবে এবং সভাপতি হিসেবে আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র মোঃ শহিদুল ইসলাম রতন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পাবনার সর্বস্তরের মানুষ স্বতঃস্ফূর্তভাবে এ আয়োজনে অংশ নেয়। তুমুল প্রতিদ্বন্দ্বিতার পর   বিজয়ী হিসেবে হাদল নিউ একতা এক্সপ্রেস ১ম পুরস্কার, আত্রাই এক্সপ্রেস ২য় পুরস্কার এবং বাংরার দুলদুল ৩য় পুরস্কার অর্জন করে। এছাড়া অংশগ্রহণকারী বাকি নৌকা গুলোকে সৌজন্য পুরস্কার হিসেবে টেলিভিশন দেয়া হয়। পুরস্কার বিতরণের প্রাক্কালে বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে বিশেষ অনুপ্রেরণাদায়ী বক্তব্য প্রদান করেন। আমাদের প্রতিদিনের যাপনে ও কর্মে যাতে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করা হয় সে বিষয়েও তারা বিশেষ গুরুত্ব দেন।

উল্লেখ্য, ৪ সেপ্টেম্বর ২০২১, ১৮টি নৌকা বাইচ দল নিয়ে প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করা হয়েছিলো। দলগুলোর ভেতর ২০ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিযোগিতা চলে। এরপর ২৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয় চূড়ান্ত প্রতিযোগিতা। স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায়, ‘রুচি’ ব্র্যান্ডের নিবেদনে গোড়রী, আটঘরিয়া, পাবনার নৌকা বাইচ প্রতিযোগিতা ২০২১ আয়োজক কমিটির উদ্যোগে নৌকা বাইচ প্রতিযোগিতার আয়োজন সম্পন্ন হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close