Google search engine
Homeখেলাধুলাদ্বিতীয় ম্যাচেও অস্ট্রেলিয়াকে বড় ব্যবধানে হারালো ভারত

দ্বিতীয় ম্যাচেও অস্ট্রেলিয়াকে বড় ব্যবধানে হারালো ভারত

বিশ্বকাপের ফাইনালে রোহিত-কোহলিদের হারের বদলা নিচ্ছে সুর্যকুমার যাদবের ভারতীয় টি-টোয়েন্টি দল। বিশাখাপত্মনমের পর এবার থিরুভানান্তাপুরমেও অস্ট্রেলিয়াকে বড় ব্যবধানে হারালো ভারতীয় দল।২৩৬ রানের মিশাল লক্ষ্য দিয়ে অসিদের ১৯১ রানে গুটিয়ে দিয়েছে ভারত। যার ফলে ৪৪ রানের দারুণ এক জয় তুলে নিয়েছে স্বাগতিকরা। সে সঙ্গে ৫ ম্যাচের সিরিজেও ২-০ ব্যবধানে এগিয়ে গেলো সূর্যকুমারের দল।

থিরুভানান্তাপুরমে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে তিনটি ঝোড়ো হাফ সেঞ্চুরির ওপর ভর করে ৪ উইকেট হারিয়ে ২৩৫ রান সংগ্রহ করে ভারত। জবাব দিতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৯১ রানে থেমে যায় অস্ট্রেলিয়া।২৩৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ভারতীয় বোলিং তোপে দ্রুত ৪ উইকেট হারায় অস্ট্রেলিয়া। স্টিভ স্মিথ ১৯ এবং ম্যাথ্যু শর্টও ১৯ রান করে আউট হয়ে যান। আগের ম্যাচে সেঞ্চুরি করা জস ইংলিশ এই ম্যাচে আউট হন মাত্র ২ রান করে। গ্লেন ম্যাক্সওয়েল আউট হন মাত্র ১২ রান করে।

এরপর মার্কাস স্টইনিজ এবং টিম ডেভিডের ব্যাটে কিছুটা ঘুরে দাঁড়ায় অস্ট্রেলিয়া। ৮৯ রানের জুটি গড়ে তোলেন তারা দু’জন। দলীয় ১৩৯ রানের মাথায় ২২ বলে ৩৭ রান করে আউট হন টিম ডেভিড। মার্কাস স্টইনিজ ২৫ বলে করেন ৪৫ রান। অধিনায়ক ম্যাথ্যু ওয়েডও ঝড় তুলেছিলেন। ২৩ বলে তিনি করেছিলেন ৪২ রান। পরের ব্যাটাররা দাঁড়াতে না পারায় ১৯১ রানে থেমে যায় অস্ট্রেলিয়া। ফলে ৪৪ রানে জয় তুলে নেয় ভারত।

ভারতের হয়ে ৩টি করে উইকেট নেন প্রাসিদ কৃষ্ণা এবং রবি বিষনোই। ১টি করে উইকেট নেন আর্শদিপ সিং, অক্ষর প্যাটেল এবং কুমেশ কুমার।এর আগে টস হেরে ব্যাট করতে নেমে জসস্বি জয়সওয়াল, ঋুতুরাজ গায়কোয়াড় এবং ইশান কিশানের ঝোড়ো ব্যাটিংয়ের ওপর ভর করে ৪ উইকেট হারিয়ে ২৩৫ রান সংগ্রহ করে ভারত। ২৫ বলে ৫৩ রান করে ম্যাচ সেরার পুরস্কার জেতেন জয়সওয়াল। ৯টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মার মারেন তিনি।ঋুতুরাজ গায়কোয়াড় ৪৩ বলে করেন ৫৮ রান এবং ৩২ বলে ৫২ রান করেন ইশান কিশান। ৯ বলে ৩১ রানে অপরাজিত থাকেন রিঙ্কু সিং।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments